চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিম্নলিখিত রাজস্ব খাতে নিয়োগ ২০২২

Posted on

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিম্নলিখিত রাজস্ব খাতে নিয়োগ ২০২২ঃ চট্টগ্রাম সামুদ্রিক বন্দর কাস্টমস অ্যাক্ট ১৯৬৯-এর ৯ ধারা মোতাবেক জাতীয় রাজস্ব বোর্ড কতৃর্ক একটি শুল্ক বন্দর হিসাবে ঘোষিত করা হয়েছে। এটি আমদানী ও রপ্তানীর জন্য আমাদের দেশের প্রধান একটি সরকারী রুট।

সম্প্রীতি চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিম্নলিখিত রাজস্ব খাতভুক্ত স্থায়ী পদ পূরণের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে অনলাইনে দরখাস্ত করার আহ্বান করেছে।

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিম্নলিখিত রাজস্ব খাতে নিয়োগ ২০২২ প্রকাশের সঙ্গে সঙ্গে আমাদের পেজে আপলোড হয়ে থাকে। ফলে আপনি মুহূর্তের মধ্যে আমাদের ওয়েবসাইটে পেয়ে যাবেন। সকল জেলার নারী-পুরুষ আবেদন করতে পারবেন। আপনাদের মধ্যে আগ্রহী প্রার্থী তাদের যোগ্যতা থাকলে চাকুরীর নিয়ােগ বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করতে পারেন।

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়ােগ বিজ্ঞপ্তির সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে ও আরো সরকারি বা বেসরকারি যেকোনো চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন, Thejobstime.com 2022 সালে সকল চাকরির খবর আমাদের ওয়েবসাইটে পেয়ে যাবেন।

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষে নিয়ােগ বিজ্ঞপ্তি প্রকাশ

 প্রতিষ্ঠানের নাম চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ
 চাকরির ধরন  সরকারি চাকরি
 পদ সংখ্যা  ০১ টি
 বেতন স্কেল  ৯,৭০০-২৩,৪৯০ টাকা
 আবেদন শুরু  ১২-০৩-২০২২ ইং
 আবেদন শেষ  ৩০-০৩-২০১২ ইং
 আবেদন ফি  মাত্র ১০০ টাকা 
 আবেদনের লিংক  jobscpa.org
 সূত্র  জাতীয় পত্রিকা
 অফিশিয়াল ওয়েবসাইট  http://cpa.gov.bd

অনলাইনে আবেদন ফরম পূরণের পদ্ধতি

প্রথমেই আবেদনকারীকে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের ওয়েব সাইট-jobscpa.org-তে অনলাইন চাকুরীর আবেদন ফরম পূরণ করে সাবমিট করতে হবে। 

ইউনিকোড বাংলায় ফরমটি পূরণ করতে হবে। অনলাইন আবেদন ফর্মের নির্ধারিত স্থানে প্রার্থীর ৩০০x৩০০ রেজুলেশনে সর্বোচ্চ ২৫ কিলােবাইটের  jpg/jpeg ফরমেটে সদ্য তােলা রঙিন ছবি এবং ৩০০x৮০ সাইজের স্বাক্ষর আপলােড করতে হবে। 

অনলাইনে আবেদন ফরম সাবমিট করার পর প্রার্থীকে রেজিস্ট্রেশন নম্বর সম্বলিত তার আবেদনের একাধিক প্রিন্ট কপি (হার্ড কপি) ও একই রেজিস্ট্রেশন নম্বর সম্বলিত সােনালী ব্যাংকের সােনালী সেবার পেস্লীপ ডাউনলােড করে প্রিন্ট নিতে হবে। সােনালী ব্যাংকের যে কোন শাখায় (পাের্ট শাখা, চট্টগ্রাম ব্যতীত) উক্ত পে-স্লীপ দিয়ে নিয়ােগ পরীক্ষার ফি বাবদ নির্ধারিত অংকের ফি ও ব্যাংক চার্জ পরিশােধ করতে হবে।

আরও দেখুন….

ব্যাংক ড্রাফট/পে-অর্ডার/ডিটি গ্রহণযােগ্য নয়। নিয়ােগ পরীক্ষার ফি ১০০/- (একশত) টাকা,  কর্তৃপক্ষ কোন প্রার্থীর আবেদন কোন কারণ দর্শানাে ব্যতিরেকে বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে, প্রার্থীসংখ্যা বেশী হলে আবেদনকা রীদের শিক্ষাগত যােগ্যতা/প্রাপ্ত নম্বর/অন্য কোন মানসম্মত (standard) নির্ণায়কের ভিত্তিতে প্রাথমিক যােগ্যতা যাচাইপূর্বক প্রাথমিক তালিকা করতে পারবে।

শিক্ষাগত যােগ্যতা

নিয়ােগের ক্ষেত্রে চবক-এর সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। প্রার্থীদের অনলাইন আবেদনের কপি আবিশ্যকভাবে সংরক্ষণ করতে হবে, প্রার্থী পরীক্ষায় উত্তীর্ণ হলে আবেদনের যােগ্য হবেন, সে পরীক্ষার ফলাফল অবশ্যই আবেদন গ্রহণের শেষ তারিখের পূর্বে প্রকাশিত হতে হবে। 

নিয়ােগের বিষয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী সংশ্লিষ্ট ক্ষেত্রে সকল প্রকার কোটা অনুসরণ করা হবে। অন-লাইনে আবেদনপত্র পূরণ ও সাবমিট করতে কোন সমস্যার সম্মুখীন হলে [email protected] ই-মেইল ঠিকানায় সমস্যাটির বিষয়ে যােগাযােগ করা যাবে।

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের ওয়েব সাইটের (www.cpa.gov.bd) মাধ্যমে যথাসময়ে নিয়ােগ পরীক্ষার সময়সূচী জানানাে হবে। প্রার্থীগণ jobscpa.org ওয়েব সাইট হাতে নিবন্ধন নম্বর দিয়ে পরীক্ষার প্রবেশপত্র/ইন্টারভিউ কার্ড ডাউনলােড করে সংগ্রহ করবেন। 

বিঃ দ্রঃ ডাকযােগে কোন প্রবেশপত্র/ইন্টারভিউ কার্ড প্রেরণ করা হবে না।

বিস্তারিত জানতে অফিসিয়াল পেজে দেখুন….

wX1z37G (2)

Gravatar Image
Jobs Time is the Most popular Bangladeshi Job Circular Publishing Website

Leave a Reply

Your email address will not be published.